Thokbirim | logo

১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদ-এর খাগড়াছড়ি সদর উপজেলা শাখা কমিটি সম্পন্ন

প্রকাশিত : সেপ্টেম্বর ০২, ২০২২, ২২:৪১

বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদ-এর খাগড়াছড়ি সদর উপজেলা শাখা কমিটি সম্পন্ন

বাংলাদেশের বসবাসরত ত্রিপুরা জনগোষ্ঠীর একমাত্র যুব সংগঠন ” বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদ ” এর খাগড়াছড়ি সদর উপজেলা কমিটি সম্পন্ন হয়েছে।

শুক্রবার, ২ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখ, বিকাল ৩ ঘটিকায় সময় ” বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদ ” এর অস্থায়ী কার্যালয়ে এক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত  হয় ।

কাউন্সিলে ১ম অধিবেশনে  বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক হিরন ত্রিপুরার সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মাসা ত্রিপুরা (তনয়) এর সঞ্চালনায়, অতিথি  হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পেড়াছড়া ইউপি সদস্য নিতু বিকাশ ত্রিপুরা। যুব নেতা সাগর ত্রিপুরা, নিলাময় ত্রিপুরা, রুবেল ত্রিপুরা ও প্রদীপ ত্রিপুরা প্রমূখ।

বক্তব্যে ত্রিপুরা যুব নেতারা বলেন, বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদ এ সামাজিক যুব সংগঠন আত্মপ্রকাশ হওয়ার পর পর স্বজাতির কল্যাণে নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছে। গরীব অসহায় ও দরিদ্র পরিবারদের পাশে দাঁড়িয়ে সহযোগিতা হাত বাড়ানো পাশাপাশি দূর্গম এলাকার পিছিয়ে পড়া শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রি বিতরণ করে শিক্ষামূখী করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।  এছাড়া ত্রিপুরা জনগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়ন, সচেতন বৃদ্ধি ও যুব সমাজকে সামাজিক অবক্ষয় থেকে রক্ষা করতে যুব সংসদের মূলনীতি পালনের মাধ্যমে নেতৃত্ববৃন্দরা পরিকল্পনা অনুযায়ী সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাবে বলে আশাব্যক্ত করেন।

পরে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সবার সম্মতিক্রমে মাচং-পিন্টু বিকাশ ত্রিপুরাকে সভাপতি,  মাচং- টনি ত্রিপুরাকে সাধারণ সম্পাদক ও দীনেশ ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে আগামি ১ বছরের জন্য ১৯ সদস্য বিশিষ্ট খাগড়াছড়ি সদর উপজেলা কমিটি গঠন করা হয়।

পরে নতুন কমিটিকে শপথ বাক্য পাঠ করান  বাংলাদেশ ত্রিপুরা যুব সংসদ এর  কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মাসা ত্রিপুরা ( তনয়)।

।। থকবিরিম প্রতিনিধি



 




সম্পাদক : মিঠুন রাকসাম

উপদেষ্টা : মতেন্দ্র মানখিন, থিওফিল নকরেক

যোগাযোগ:  ১৯ মণিপুরিপাড়া, সংসদ এভিনিউ ফার্মগেট, ঢাকা-১২১৫। 01787161281, 01575090829

thokbirim281@gmail.com

 

থকবিরিমে প্রকাশিত কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। Copyright 2020 © Thokbirim.com.

Design by Raytahost