Thokbirim | logo

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শালবনঘেরা জাঙ্গালিয়া গ্রামে ১৯ নভেম্বর সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্ট

প্রকাশিত : নভেম্বর ১৮, ২০২১, ১৪:২২

শালবনঘেরা জাঙ্গালিয়া গ্রামে ১৯ নভেম্বর সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্ট

শুক্রবার (১৯ নভেম্বর, ২০২১) গারো আদিবাসী অধ্যুষিত গ্রাম শালবনঘেরা জাঙ্গালিয়া  গ্রামের এসডিএ চার্চ প্রাঙ্গণে সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্ট হতে যাচ্ছে। “অপশক্তি রুখবো, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়বো” মূলসুরকে ধারন করে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্টটি আয়োজন করেছে  জাঙ্গালিয়াবাসী ও ৩নং বেরীবাইদ ইউনিয়ন পরিষদ।

এই সাংস্কৃতিক অনুষ্ঠান ও কনসার্ট আয়োজনের উদ্দেশ্য সম্পর্কে আয়োজক কমিটির আহ্বায়ক রানেল মানখিন। বলেন, ‘জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে একে অপরের প্রতি ভালবাসা, পারস্পরিক মূল্যবোধ, হৃদ্যতাপূর্ণ সম্পর্ক উন্নয়ন ও চর্চার সমৃদ্ধি ঘটানো। যা দেশের বর্তমান পরিস্থিতির পরিপ্রেক্ষিতে একটি কার্যকরী পদক্ষেপ বলে আমরা মনে করি।’।

সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মধুপুর উপজেলা চেয়ারম্যান  জনাব আলহাজ্ব মো. ছরোয়ার আলম খান আবু। এছাড়াও উপস্থিত থাকবেন মধুপুরের বিশিষ্ট আদিবাসী নেতা-নেতৃবৃন্দ এবং বিভিন্ন সংগঠনের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

https://www.youtube.com/watch?v=nhfVlgH4n-g

অনুষ্ঠানে  যে গ্রামের সাংস্কৃতিক গলগুলো অংশ নিচ্ছে –

জাংগালিয়া সাংস্কৃতিক দল

জলই সাংস্কৃতিক দল, গায়রা সাংস্কৃতিক দল,  জয়নাগাছসাংস্কৃতিক দল, কেজাই সাংস্কৃতিক দল, বনানী আচিক সাংস্কৃতিক সংঘ , চুনিয়া,  গাছাবাড়ি সাংস্কৃতিক দল।

কসার্টে যে দলগুলো থাকছে-

আচিক ব্লুজ, এফ মাইনর এবং রংখেক রংসা ব্যান্ড।

অনুষ্ঠানটি শুরু হবে দুপুর ২.০০মি.থেকে চলবে মধ্যরাত পযর্ন্ত। সাংস্কৃতিক অনুষ্ঠান সঞ্চালনা করবেন লিয়াং রিছিল এবং আদ্রিতা মাংসাং।

মিডিয়া পার্টনার হিসেবে থকবিরিম.কম  তাদের ফেসবুক পেইজে সার্বক্ষণিক লাইভ সম্প্রচার করবে বলে জানা গেছে। আগ্রহীগণ পুরো সাংস্কৃতিক অনুষ্ঠান লাইবে দেখতে পাবেন।

।। থকবিরিম  বার্তা



 




সম্পাদক : মিঠুন রাকসাম

উপদেষ্টা : মতেন্দ্র মানখিন, থিওফিল নকরেক

যোগাযোগ:  ১৯ মণিপুরিপাড়া, সংসদ এভিনিউ ফার্মগেট, ঢাকা-১২১৫। 01787161281, 01575090829

thokbirim281@gmail.com

 

থকবিরিমে প্রকাশিত কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। Copyright 2020 © Thokbirim.com.

Design by Raytahost