Thokbirim | logo

১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

কর্পোস খ্রীষ্টি উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

প্রকাশিত : সেপ্টেম্বর ২৩, ২০২১, ১৭:১৬

কর্পোস খ্রীষ্টি উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

টাঙ্গাইলের মধুপুর উপজেলার কর্পোস খ্রীষ্টি উচ্চ বিদ্যালয়ের এক আদিবাসী ছাত্রীকে ধর্ষণ চেষ্টাকারী আব্দুর রউফ (২৫) এর দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর, ২০২১)মধুপুর থানার জলছত্র’র পঁচিশ মাইল বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন কর্পোস খ্রীষ্টি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য রবিনসন খান। সঞ্চালনা করেন গারো স্টুডেন্ট ফেডারেশন (জিএসএফ) এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লিয়াং রিছিল। মানববন্ধনে বক্তব্য রাখেন কর্পোস খ্রীষ্টি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক পিউ ফিলোমিনা ম্রং, সুজানা চাম্বুগং, ডেভিড চিরান, বাংলাদেশ গারো ছাত্র সংগঠন (বাগাছাস) এর সংগ্রামী ছাত্রনেতা জন জেত্রা, লিংকন ডিব্রা প্রমুখ।

 

ধর্ষণ চেষ্টায় ইতোমধ্যে গ্রেপ্তারকৃত আব্দুর রউফের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তাগণ। এছাড়া বক্তারা শিক্ষার্থীর নিরাপত্তা নিশ্চিতসহ ন্যায় বিচার নিশ্চিতকরণের জন্য আইনি সহায়তার দাবি জানান।

উল্লেখ্য, কর্পোস খ্রীষ্টি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বিদ্যালয় ছুটির পর বাড়ি ফেরার পথে পঁচিশমাইল ও জাঙ্গালিয়ার মধ্যবর্তী এলাকার জঙ্গল বেষ্টিত সড়কে আব্দুর রউফ তাঁর পিছু নেয় ও কিশোরীর পথরোধ করে তার মুখ চেপে ধরে জঙ্গলের ভেতরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটির চিৎকার করলে স্থানীয় ভ্যান চালক সবুজ মিয়া এগিয়ে আসে। এ সময় যুবকটি দৌড়ে পালিয়ে যায়। ঘটনাটি জানাজানি হওয়ার পর স্থানীয় এলাকাবাসী আশপাশের এলাকায় সন্ধান করে আব্দুর রউফকে আটক করে স্থানীয় অরণখোলা ফাঁড়ির পুলিশে সোপর্দ করে। আব্দুর রউফ এর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

।। মধুপুর প্রতিনিধি



 




সম্পাদক : মিঠুন রাকসাম

উপদেষ্টা : মতেন্দ্র মানখিন, থিওফিল নকরেক

যোগাযোগ:  ১৯ মণিপুরিপাড়া, সংসদ এভিনিউ ফার্মগেট, ঢাকা-১২১৫। 01787161281, 01575090829

thokbirim281@gmail.com

 

থকবিরিমে প্রকাশিত কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। Copyright 2020 © Thokbirim.com.

Design by Raytahost