Thokbirim | logo

১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

মাটিরাঙ্গা তবলছড়ি ইউনিয়নে টিএসএফ’র ৫ম কাউন্সিল সম্পন্ন

প্রকাশিত : জানুয়ারি ১৫, ২০২১, ১৯:৪২

মাটিরাঙ্গা তবলছড়ি ইউনিয়নে টিএসএফ’র ৫ম কাউন্সিল সম্পন্ন

আজ (১৫ জানুয়ারি ২০২১ ), শুক্রবার ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ ( টিএসএফ) তবলছড়ি ইউনিয়ন শাখার, ৫ম কাউন্সিল সম্পন্ন হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম বাংলাদেশ,  তবলছড়ি ইউনিয়ন শাখার সভাপতি মাচাং করন বিকাশ ত্রিপুরা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ত্রিপুরা কল্যাণ সংসদ বাংলাদেশ, তবলছড়ি বড়নাল উপ-আঞ্চলিক শাখার, সভাপতি মাচাং মনো বিলাস ত্রিপুরা (রতন), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম  কেন্দ্র কমিটির  সাহিত্য ও প্রকাশনা  বিষয়ক সম্পাদক মাচাং খঞ্জন জ্যোতি  ত্রিপুরা,  ফুলকুরি বিদ্যা নিকেতন স্কুলের প্রধান শিক্ষক মাচাং ধন বিকাশ ত্রিপুরা, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ, তবলছড়ি বড়নাল উপ-আঞ্চলিক শাখার দপ্তর সম্পাদক মাচাং ধনঞ্জয় ত্রিপুরা ও ১৮২ নং তৈলাফাং মোজার হেডম্যান মাচাং  অনিল বিকাশ ত্রিপুরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন  বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম তবলছড়ির শাখার, সাবেক সভাপতি মাচাং তীর্থ রঞ্জন ত্রিপুরা,ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম কেন্দ্র কমিটির কার্য নির্বাহী সদস্য মাচাং হেলিন ত্রিপুরা  ও ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম খাগড়াছড়ি সদর শাখার সাবেক সভাপতি মাচাং দহেন বিকাশ ত্রিপুরা। এছাড়াও উক্ত কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বক্তারা নিজস্ব সংস্কৃতি ও ঐতিহ্যকে ধারণ করে জাতির অস্তিত্বকে রক্ষার জন্য টিএসএফ’র পতাকা তলে সমবেত হওয়ার জন্য ত্রিপুরা ছাত্র- ছাত্রীদেরকে এগিয়ে আসার আহবান জানান।

প্রথম অধিবেশনের পর কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী হেলিন ত্রিপুরা সঞ্চালনায় পুরাতন কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে সর্বসম্মতিক্রমে আগামী ২০২১-২০২২ দুই বছর মেয়াদের জন্য  রিপন ত্রিপুরাকে সভাপতি, চেনধন ত্রিপুরাকে সাধারণ সম্পাদক ও যুগল ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট তবলছড়ি ইউনিয়ন শাখার নতুন  কমিটি ঘোষনা করা  হয়। পরে নতুন কমিটির শপথ বাক্য পাঠ করান কেন্দ্র কমিটির সাহিত্য প্রকাশনা বিষয়ক সম্পাদক খঞ্জন জ্যোতি ত্রিপুরা।

।। আদিত্য ত্রিপুরা, খাগড়াছড়ি

 

 




সম্পাদক : মিঠুন রাকসাম

উপদেষ্টা : মতেন্দ্র মানখিন, থিওফিল নকরেক

যোগাযোগ:  ১৯ মণিপুরিপাড়া, সংসদ এভিনিউ ফার্মগেট, ঢাকা-১২১৫। 01787161281, 01575090829

thokbirim281@gmail.com

 

থকবিরিমে প্রকাশিত কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। Copyright 2020 © Thokbirim.com.

Design by Raytahost